Friday, October 31, 2014

ফেসবুক কাস্টমার কেয়ার

আপনারা সবাই জানেন প্রত্যেক মোবাইল অপারেটরদেরই কাস্টমার কেয়ার আছে। প্রতিদিন কত বিচিত্র সমস্যা নিয়ে আমরা সেখানে ফোন করি।

আচ্ছা যদি ফেসবুকের কাস্টমার কেয়ার থাকত আমাদের দেশে তাহলে ঘটনাটা কিরকম হইত!আমরা তাহলে কি কি সমস্যার জন্য সেখানে ফোন দিতাম?

আসেন দেখি।

ঘটনা নাম্বার 1

-হ্যালো ফেসবুক কাস্টমার কেয়ার থেকে জরিনা বলছি।বলুন কিভাবে সাহায্য করতে পারি?

-আফা আমি আক্কাস।আমার আইডির নাম "কুত্তা কেন খ্যাপছে"।আমি অখন আইডি ফিমেল বানাইতে চাই।নাম দিমু "প্রিন্সেস সখিনা"।আমার কি করতে হইব?

ঘটনা নাম্বার 2

ফেসবুক কাস্টমার কেয়ার থেকে শামসু বলছি।বলুন কিভাবে সাহায্য করতে পারি?

-ভাইগো,আমার আইডিতে সব সময় 600 অনলাইনে থাকে।মাগার লাইক আসে 10 আমি কি করমু?

ঘটনা নাম্বার 3

ফেসবুক কাস্টমার কেয়ার থেকে আনিকা বলছি।বলুন কিভাবে সাহায্য করতে পারি?

-আফা আমি মতিন।আইডির নাম "ধর সাইকেল মুইতে আসি"।পাসওয়ার্ড মনে পড়তাছে না।কি করমু আফা?

ভোটার আইডির নাম্বার টা বলুন।

-আফায় কয় কি?আমি তো আইডি খুলছি সিএনজি ড্রাইভারের লাইসেন্স দিয়া।

ঘটনা নাম্বার 4

ফেসবুক কাস্টমার থেকে চৈতালি বলছি....।

-ও আল্লাগো আফনে সেই চৈতালি নাকি?ঐযে ভিডিও

দেখছিলাম...."দেখি চৈতালি মুখটা খোলো তো"! আর আফনে কইছিলেন "আআআআআআআআ"

ঘটনা নাম্বার 5

ফেসবুক কাস্টমার কেয়ার থেকে মুন্নি বলছি।বলুন কিভাবে সাহায্য করতে পারি?

-আফা আমি বল্টু বলছি।আমার আইডির নাম "arif r hossain" ॥কাইলকে এট্টা পুস্ট দিছিলাম।লাইক পড়ছে 23000।

আর আইজকা পুস্ট দিলাম।

লাইক আইছে 22998।

বাকি দুইডা লাইক গেল কই?জাতি জানতে চায়।

No comments:

Post a Comment