Sunday, October 26, 2014

মরার পরে দুই চোরের গল্প

দুই লোক মারা যাওয়ার পর কবরে বসে গল্প করছে……

১ম লোকঃ

ভাই আপনি মরলেন কেমনে??

২য় লোকঃ

ধিরে ধিরে ঠান্ডায় জইমা!!

১ম লোকঃ

কি…… কন…… ভাই!!

২য় লোকঃ

মানে ফ্রিজের মধ্যে আটকাইয়া গেছিলাম!! সে এক বিরাট ইতিহাস পরে শুইনেন আগে কন আপনি মরলেন কেমনে??

১ম লোকঃ

আর বইলেন না ভাই আমি আত্মহত্যা করছি!!

২য় লোকঃ

কেন ভাই?? কী এমন দুঃখ আপনার?? -

১ম লোকঃ

আমার বউ এর উপর আমি সন্দেহ করছিলাম এই জন্যে আত্মহত্যা করছি।

২য় লোকঃ

কী এমন সন্দেহ করছিলেন যার জন্য আত্মহত্যাই করা লাগলো??

১ম লোকঃ

আমি মনে করছিলাম আমার বউ পরকীয়া করে!! একদিন বাসায় তারাতারি গেছি হাতেনাতে ধরব বইলা। যাইয়া বুঝলাম ঘরে কেউ আছে কিন্তু সারা বাড়ি খুইজাও কাউরে পাইলাম না। মনে মনে খুব লজ্জা পাইলাম!! ছিঃ ছিঃ আমি আমার বউরে এত বড় সন্দেহ করছি!! তাই মনের দুঃক্ষে আত্মহত্যা করছি।

২য় লোকঃ

ওরে শালার পুত…… সেইডা তুই আছিলি!! তাইলে তোর জন্যেই আমি আইজ কবরে…..!! ফ্রিজের দরজাটা খুললে তো আজ তুই আমি দুইজনেই বাইচা থাকতাম...

No comments:

Post a Comment