Thursday, October 23, 2014

নিজের বন্ধু অথবা গার্লফ্রেন্ডের মোবাইল নাম্বার হ্যাক করুন সহজে

1 প্রথমে GP এর অফিশিয়াল সাইট এ গিয়ে Register now/ Creat an account এ যাবেন

2 এখানে অফিশিয়াল ওয়েবসাইটের রেজিস্ট্রেশন ফর্ম পাবেন

3. একটা ফোরাম আসবে। ফোরাম এ যে সব তথ্য চাই, তা দিয়ে রেজিঃ করুন। কিন্তু যার নাম্বার হ্যাক করবেন, তার নাম্বার দিবেন। অ্যান্ড ইমেইল-এ স্থালে আপনার ইমেইল দিবেন।

4. রেজিঃ করার সময় ইউজার এর হেল্প লাগবে। বিস্তারিত বলছি, যার নাম্বার হ্যাক করবেন তার হেল্প নিবেন। আপনি যখন রেজিঃ করবেন। তখন তার নাম্বার এ পাসওয়ার্ড চলে যাবে।

Hack করুন আপনার গার্লফ্রেন্ড এর Mobile Number!

5. লগিন করার পর আর একটা মেসেজ যাবে। মেসেজ এ আর একটা Password থাকবে। ওই (সেশন কোড) Password-টা হল ইমেইল ভেরিফাই এর জন্য। ইমেইল ভেরিফাই করতে পারলেই আপনার কাজ শেষ! বিঃদ্রঃ আপনার সেশন কোডটা খুবই গুরুত্বপূর্ন। এটা নিজের কাছে সেভ করে রাখুন। কারন, Call list, Recharge history, F&F Number, Balance, Package দেখার জন্য এবং F&F Number or Package Change করার জন্য “সেশন কোড” টা খুবই জরুরী

6. লগিন করার পর সেশন কোড যাবে ফোনে। আপনি পাবেন কিভাবে ? লগিন করুন আপনার ইমেইল এ,করার পর একটা এসএমএস পাবেন যে “সেশন কোড” আপনার মোবাইল এ পাঠিয়ে দেয়া হয়েছে আপনি “OK” দিন।

7. এরপর সেশন কোড পাওয়ার জন্য Manage My Service > Lost Phone Barring > To send your session code to your email: ( আপনার দেয়া E-mail টা দেয়া থাকবে ) please click here

8. here এ ক্লিক করলে আপনার E-mail Inbox এ সেশন কোডটা যাবে সেশন কোড কপি করে জায়গা মত পেস্ট করুন Where Need প্রতিবার লগিন করার পর আলাদা আলাদা সেশন কোড আসবে!

এখন থেকে আপনি দেখতে পারবেন কে কখন Incoming Call, Outgoing Call, Missed Call, Call Time etc. মনে রাখবেন; যেদিন হতে Register করবেন সেদিন থেকে Call Record হবে।

কোন হেল্প লাগলে কমেন্ট করতে ভুলবেন না

No comments:

Post a Comment